Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সিপিএলে সাকিবের ‘গোল্ডেন ডাক’

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:০৭ পিএম


সিপিএলে সাকিবের ‘গোল্ডেন ডাক’

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুবাই যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। 

সেখানে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক-ব্যাটার নুরুল হাসান সোহান। এই সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে নেই সাকিব আল হাসান। কারণ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে তিনি বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে আছেন।

গতরাতে সিপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল সাকিব আল হাসানের দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ও জ্যামাইকা তালাওয়াস। টসে হেরে আগে ব্যাট করে গায়ানা। সাকিব নামেন চারে। কিন্তু প্রথম বলেই আউট হন তিনি। পাকিস্তানি স্পিনার ইমাদ ওয়াসিমের বলে এলবিডব্লিউয়ের শিকার হন তিনি।

বাংলাদেশের অলরাউন্ডার নিজে খুব একটা ভালো না করলেও জয় পেয়েছে তার দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে শেষ হওয়া ম্যাচে গায়ানা ১২ রানে হারায় সাকিবের পুরনো দল জ্যামাইকা তালাওয়াহসকে।

নতুন বল হাতে সাকিব বোলিংয়ে আসেন দ্বিতীয় ওভারে। প্রথম বলেই তাকে সাইটস্ক্রিনে আছড়ে ফেলেন লুইস। ষষ্ঠ ওভারে আবার বোলিংয়ে এসে হজম করেন চার-ছক্কা।

আবার তাকে আক্রমণে আনা হয় ত্রয়োদশ ওভারে। এবারও তার বলে ছক্কা মারেন ব্র্যান্ডন কিং। ৩ ওভারে রান দেন তিনি ২৮।

১৬তম ওভারে এসে অবশ্য পুষিয়ে দেন কিছুটা। এবার আউট করে দেন ফ্যাবিয়ান অ্যালেনকে, ওভারে রান দেন স্রেফ ২। বল হাতে ৪ ওভারে ৩০ রান দিয়ে সাকিব পেয়েছেন একটি উইকেট। 

 

টিএইচ

Link copied!