Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

কৃষ্ণা-শামসুন্নাহারদের দ্বিগুণের বেশি অর্থ দিলেন সালাউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৬:৩৫ পিএম


কৃষ্ণা-শামসুন্নাহারদের দ্বিগুণের বেশি অর্থ দিলেন সালাউদ্দিন

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের পর দেশে ফেরার পথে বাংলাদেশ নারী ফুটবল দলের একাধিক খেলোয়াড়ের ব্যাগ থেকে টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনা ঘটে। 

ভুক্তভোগী খেলোয়াড়ের নাম কৃষ্ণা রাণী সরকার ও শামসুন্নাহার। তাদের সঙ্গে অর্থ ছিলো আরেক ফুটবলার সানজিদারও। বিমানবন্দরের ‍‍`লাগেজ পার্টি‍‍` এই কাজ করেছে বলে অভিযোগ।

এ বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থানায় জিডি ও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছিলো। এতে কোনো সুরাহা না হওয়ায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন নিজেই তিন ফুটবলারকে সেই অর্থ প্রদান করেছেন।

যদিও বিমানবন্দর কর্তৃপক্ষ তা অস্বীকার করেছে। এবার ক্ষতিগ্রস্ত ফুটবলারদের ক্ষতিপূরণ দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাফুফে সূত্রে জানা গেছে,  কৃষ্ণা রানী সরকার দেড় লাখ, শামসুন্নাহারকে এক লাখ ও সানজিদা আক্তারকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স দেওয়া হয়েছে। 

ফাইনালের আগে ফেসবুক পোস্ট দিয়ে ভাইরাল হওয়া সানজিদা টাকা চুরি যাওয়ার পর জানিয়েছিলেন, ওই টাকায় তিনি একটা আইফোন কেনার পরিকল্পনা করেছিলেন। তাই তাকে আইফোনই দেওয়া হয়েছে।

শামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে চুরি হয়েছিল ৪০০ ডলার। এছাড়া কৃষ্ণা আর সানজিদার ব্যাগ থেকে চুরি হয়েছিল ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। তাদেরকে খোয়া যাওয়া টাকার দ্বিগুণেরও বেশি ক্ষতিপূরণ হিসেবে দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, ফুটবলারদের টাকা চুরির ঘটনা প্রকাশ হতেই নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন, টাকা পাওয়া না গেলে বাফুফে ক্ষতিপূরণ দেবে।

টিএইচ

Link copied!