Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

বিপিএলের সর্বোচ্চ রানের রেকর্ড করল সাকিবের রংপুর

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৪:৪২ পিএম


বিপিএলের সর্বোচ্চ রানের রেকর্ড করল সাকিবের রংপুর

চলছে বিপিএলের ২৭ তম ম্যাচ। এবারের বিপিএলে শুরুটা মেলে ধরতে না পারলেও সময়ের সাথে সাথে ছন্দ ফিরে পেয়েছে সাকিব আল হাসানের রংপুর রাইডার্স। নিজেদেরকে আরো শক্তিশালী প্রমাণে টানা জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ মুকুট পরেছে দলটি।

সেই ধারাবাহিকতায় এবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে কঠিন লক্ষ্য ছুড়ে দিয়ে বিপিএলের সর্বোচ্চ রানের রেকর্ড করল সাকিবের রংপুর।

শনিবার (১০ ফেব্রুয়ারি) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে তিন উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২১১ রান তোলে রংপুর। ব্যাট হাতে সর্বোচ্চ ৫৮ রান পায় রেজা হেনরিকস।

এর আগে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করেন দুই ওপেনার রনি তালুকদার ও রেজা হেনরিকস। এই দুই ব্যাটার পাওয়ার প্লেতে তোলেন ৫২ রান। দু’জনের দলীয় ৬১ রানের মাথায় রনি তালুকদারের বিদায়ে প্রথম উইকেট হারায় রংপুর। ১৭ বলে ২৪ রান করে সাজঘরে ফেরেন ডানহাতি এই ব্যাটসম্যান।

এরপর সাকিবকে নিয়ে দুর্দান্ত এক জুটি গড়েন রেজা। মাঝে ৩৬ বলে ফিফটি তুলে নিজের বিপিএল অভিষেকটা রাঙালেন ডানহাতি এই ব্যাটার। দলীয় ১২১ রানের মাথায় সাকিবের বিদায়ে ভাঙে এই জুটি। ১৬ বলে ২৭ রান করে সাজঘরে ফেরেন সাকিব। তার বিদায়ে এই দুইজনের ৬০ রানের জুটি ভাঙে।

ব্যাটিংয়ে সাকিবের উইকেট পড়ার পর টিকতে পারেনি ওপেনার রেজাও। দলীয় ১২২ রানের মাথায় ৪১ বলে ৫৮ রান করে ফেরেন এই ডানহাতি। তার বিদায়ে পর অধিনায়ক সোহান ও জেমি দারুণ এক জুটি গড়েন। জুটিবদ্ধ রানের ছন্দে স্কোরবোর্ডে ২১১ রানের রেকর্ড সংগ্রহ করে দলটি।

বিআরইউ

 

Link copied!