Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

যুবলীগের সুবর্ণজয়ন্তী

আজ রাজধানীর যেসব সড়ক এড়িয়ে চলবেন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১১, ২০২২, ০১:৩০ এএম


আজ রাজধানীর যেসব সড়ক এড়িয়ে চলবেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ ডেকেছে সংগঠনটির নেতাকর্মীরা।

আওয়ামী যুবলীগের মহাসমাবেশ ঘিরে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের এলাকায় নিরাপত্তার স্বার্থে যান চলাচলে কয়েকটি নির্দেশনা জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ সূত্রে জানা গেছে, রাজধানীর কয়েকটি এলাকার রাস্তা বন্ধ-রোড ডাইভারশন হবে।

এলাকাগুলো হলো— কাটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং,পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং।

নগরবাসীকে মহাসমাবেশের দিন এসব এলাকার রোডগুলো পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করতে অনুরোধ জানিয়েছে ডিএমপি। যেসব এলাকায় পার্কিং করা যাবে— মহসিন হল মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিআইপি); মলচত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়; পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; ফুলার রোড রাস্তার দুই পাশে; দোয়েল চতুর ক্রসিং থেকে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; পলাশী ক্রসিং থেকে নীলক্ষেত ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; সবজি বাগান থেকে নেভাল গ্যাপ পর্যন্ত; সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত; হলি ফ্যামিলি হাসপাতাল গলি; নেভাল গেইট এলাকা; হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে; মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং ও  দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে।

Link copied!