Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

চটেছেন ওমর সানী

বিনোদন ডেস্ক

মার্চ ১৫, ২০২৩, ১২:৩২ পিএম


চটেছেন ওমর সানী

নাচ না জেনেও বড় বড় আয়োজনে কিছু কিছু শিল্পীকে প্রায়ই নাচতে দেখা যায়। সে নাচের ভিডিও প্রকাশ্যে এলে হন ট্রলের শিকার! এতে ঢালাওভাবে সব শিল্পীকে নিয়ে বিরূপ মন্তব্য করেন নেটিজেনরা। নাচ না জেনেও নাচতে যাওয়া এসব শিল্পীকে নিয়ে চরম ক্ষোভ ঝাড়লেন চিত্রনায়ক ওমর সানী। 

এই নায়ক নাচ না জানা ওইসব শিল্পীর শিল্পিত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন। নিজের ভেরিফায়েড ফেসবুকে সোমবার একটি পোস্ট দিয়ে লিখেছেন, আমাদের দেশে শিল্পীর এতই অভাব? সে সঙ্গে তিনি নিজের আশঙ্কার জায়গা থেকে লিখেছেন, ‘দালালি-চামচামি করলেই এগুলোতে পারফরম্যান্স করা যায়।’

ওমর সানী তার পোস্টে আরও লিখেছেন, ‘শিল্পী সবাই হতে পারে না, সবাই হলে তো হয়েছিল! যারা সিলেকশনে আছেন, তারাই চান না বাংলা চলচ্চিত্র দর্শক দেখুক। যাক, নায়করাজ রাজ্জাক (আঙ্কেল) বেঁচে নেই; যদি বেঁচে থাকতেন, তাহলে আমাদের থাপড়াতেন।’

ওমর সানীর এই পোস্টে প্রায় ৪০০ মন্তব্য করেছেন তার অনুসারীরা। এরশাদ রাহাত নামে একজন লিখেছেন, প্রত্যেকটি ইন্ডাস্ট্রিতে সেটা ফিল্ম বলুন বা গানের বিষয়টাই বলুন না কেন, সব জায়গায় অযোগ্য লোকের ছড়াছড়ি।

অধিকাংশ মন্তব্যই ওমর সানীর পোস্টে সহমত জানিয়েছে। কামরুল হাসান নামে আরেকজন লিখেছেন, এরা দেশের শিল্পের বারোটা বাজিয়ে দিচ্ছে। সিনেমায় কাজ কম করলেও ফেসবুকে বেশ সরব ওমর সানী। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেন তিনি।

টিএইচ

Link copied!