Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে আটক-৩

নিজস্ব প্রতিবেদক

জুলাই ১, ২০২২, ০৬:৪৪ পিএম


র‌্যাব-১০ এর পৃথক অভিযানে আটক-৩

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার মুন্সীগঞ্জ ও দক্ষিন কেরানীগঞ্জ এলাকা হতে ইয়াবা ও ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। এসময় ইয়াবা,ফেনসেডিল,মোবিইলফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

শুক্রবার ১েজুলাই)  রাত ১২ টা ৪০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন মাশুরগাঁও ফেরিঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মোয়াজ্জেম (৫০) বলে জানা যায়।

একই দিন ১০ টা ৪০ মিনিটে ঔ আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া সাবান ফ্যাক্টরী রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১ হাজার ৭৬  পিছ ইয়াবা ট্যাবলেট ও দশ বোতল ফেনসিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ বাচ্চু (৪৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও গতকাল বৃহস্পতিবার (৩০ জুন) রাত ৯  টা ৪০ মিনিটে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা উত্তরপাড়া মসজিদ মাদ্রাসা রোড় এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২ শত পিছ ইয়াবা ট্যাবলেট ও দশ বোতল ফেনসিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ আফজাল হোসেন (৪৬) বলে জানা যায়। এসময় তার নিকট হতে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মুন্সীগঞ্জ ও দক্ষিন কেরানীগঞ্জসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মদকদ্রব্য সরবারহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

আরইউ