Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

তুরাগে রিকশা গ্যারেজে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৭, ২০২২, ১২:১১ পিএম


তুরাগে রিকশা গ্যারেজে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু

রাজধানীর তুরাগ কামারপাড়া এলাকায় ভাঙারির দোকানে শনিবার (০৬ আগস্ট) দুপুরে বিস্ফোরণে দগ্ধ ৮ জনের মধ্যে তিনজন মারা গেছেন। 

শনিবার রাতে তিন জনের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

নিহতরা হলেন, ভাঙারি দোকান ও গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম, আলমগীর ওরফে আলম ও রিকশাচালক নুর হোসেন (৬০)।

তুরাগের কামারপাড়া ঘটনাস্থলে নিহত গাজী মাজহারুলের বাড়ি। তিনি ভাঙারি দোকানের ব্যবসা করতেন। রিকশার গ্যারেজটিও ছিল তার। তার পিতার নাম. ফজলুল হক মোল্লা। 

নিহত নূর হোসেন (৬০) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মৃত রজব আলীর ছেলে। তিনি পেশায় রিকশাচালক ছিলেন। আর আলম জামালপুর সরিষাবাড়ী উপজেলার দিল বালিয়া গ্রামের আসাদ মিয়া ছেলে। তিনি ওই রিকশার গ্যারেজের কারিগর ছিলেন।

চিকিৎসকরা জানিয়েছেন নূর হোসেনের ৯৫ শতাংশ, গাজী মাজহারুলের ৩৫ শতাংশ ও মোহাম্মদ আলমের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল। ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন- মো. মিজান (৩৫), মাছুম (৩৫), মো. আল-আমিন (৩০), মো. শাহীন (২৫) ও শফিকুল ইসলাম (৩২)। চিকিৎসকরা জানিয়েছেন, বাকি পাঁচজনের অবস্থাও শঙ্কামুক্ত নয়।

তুরাগ থানার ওসি মেহেদী হাসান জানান, উত্তরা কামারপাড়া এলাকায় ওই ভাঙারির দোকানের পাশে রিকশা গ্যারেজ রয়েছে। ভাঙারির দোকানে পুরনো ফেলে দেওয়া মালপত্রের গুদাম ছিল। সেখানে হ্যান্ড স্যানিটাইজারসহ নানা দাহ্য পদার্থও ছিল।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!