Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

রাজধানীতে ‘স্পা সেন্টারে’ তরুণীর রহস্যজনক মৃত্যু, আটক ৭

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ১১, ২০২৩, ০৯:২৭ পিএম


রাজধানীতে ‘স্পা সেন্টারে’ তরুণীর রহস্যজনক মৃত্যু, আটক ৭

রাজধানীর গুলশানে আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম বন্ধে বুধবার (১১ জানুয়ারি) অভিযান পরিচালনা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এ সময় গুলশান ২ এর ৪৭ নম্বর রোডের একটি বাড়িতে অবৈধ স্পা সেন্টারের সন্ধান পাওয়া যায়।

ওই বহুতল ভবন থেকে লাফিয়ে পড়ে ফারজানা আক্তার (২০) নামে এক তরুণী নিহত হয়েছেন। এসময় অজ্ঞাতনামা আরও এক নারী লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন। সেখান থেকে ৭ জনকে আটক করা হয়।

এসব বিষয় নিশ্চিত করে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুর রহমান বলেন, আটকদের বিরুদ্ধে দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ডিএনসিসির পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, গুলশানের ৪৭ নম্বর রোডে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সোয়া ৪টায় চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। 

আহত অন্য নারী ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসাধীন। নিহত ফারজানা খুলনা জেলার বটিয়াঘাটা বালিয়াডাঙ্গা গ্রামের মো. মুরাদ মিয়ার মেয়ে। তিনি পরিবার নিয়ে খিলক্ষেতের বটতলা এলাকায় থাকতেন।

ফারজানার স্বামী জাহিদ হাসান জানান, আমার স্ত্রী একটি বিউটি পার্লারে কাজ করতো। আজ ফারজানা চাকরিতে প্রথম গিয়েছিল। পরে আমি জানতে পারি- ওই ভবনে সিটি করপোরেশনের অভিযান ছিল। এপিবিএন পুলিশ ও ম্যাজিস্ট্রেটের গাড়ি দেখে ভয়ে আমার স্ত্রীসহ অন্য এক নারী ভবন থেকে লাফিয়ে পড়ে।

টিএইচ

Link copied!