Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

ঝুলন্ত অবস্থায় আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের মায়ের লাশ উদ্ধার

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

মে ১২, ২০২৪, ০৭:৫৮ পিএম


ঝুলন্ত অবস্থায় আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের মায়ের লাশ উদ্ধার

নড়াইলের লোহাগড়া উপজেলায় রিজিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ।

রিজিয়া বেগম আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুমায়ুন কবিরের মা। এদিকে মৃত্যুর রহস্য নিয়ে জনমনে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চর-মঙ্গলহাটা গ্রাম থেকে ওই বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত তবিবর রহমান মাস্টারের স্ত্রী।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ছেলে যুবলীগ নেতা রবিউল কবির জানান, উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণা শেষে গভীর রাতে বাড়ি ফিরে অন্যান্য সময়ের মতো তিনি ঘরে প্রবেশ করে জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মায়ের লাশ দেখতে পান। পরে তার ডাকচিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। 

তিনি আরও বলেন, আমার মায়ের কাছে সব সময় কমবেশি টাকা-পয়সা এবং স্বর্ণালংকার থাকতো। আমাদের গ্রামের সবাই সেটা জানেন। আমার মা বাড়িতে একাই বসবাস করেন। এই সুযোগটা দুর্বৃত্তরা কাজে লাগিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে আমার ধারণা। আমি প্রশাসনের নিকট দাবি জানাচ্ছি আমার মায়ের হত্যাকাণ্ড যারা ঘটিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ বিচার করা হোক।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই মামুন বলেন, এ ঘটনায় ৯৯৯ থেকে লোহাগড়া থানায় রাত ১টার দিকে একটি ফোন আসে। উপজেলার চর-মঙ্গলহাটা গ্রামের বসত বাড়ির শয়ন কক্ষে জানালার গ্রিলের সাথে বয়স্ক মহিলার গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশ পড়ে আছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে লোহাগড়া থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে রোববার সকালে নড়াইল সদর হাসপাতালে মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় পুলিশের টিম কাজ করছে বলে তিনি জানান।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় আনা হবে।

ইএইচ

Link copied!