Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কাভার্ড ভ্যান চালানোর আড়ালে মাদকের চালান বহন

মো. মাসুম বিল্লাহ

মার্চ ৮, ২০২৩, ০৭:২২ পিএম


কাভার্ড ভ্যান চালানোর আড়ালে মাদকের চালান বহন

পণ্যবাহী কাভার্ড ভ্যান চালানো ও পণ্য বহনের আড়ালে অবৈধ মাদকের চালান বহন করতেন জামাল হোসেন (২৭)। দেশের বিভিন্ন স্থানে বড় বড় চলান সরবরাহ করতেন তার সাথে আরও ২ জন। গতরাতে নারায়নগঞ্জের বন্দর থানাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‍্যাব-৩।

বুধবার (৮মার্চ) র‍্যাব-৩ টিকাটুলি থেকে এ তথ্য জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

গ্রেপ্তারকৃত অন্যান্যরা হলেন,  মোঃ জসিম উদ্দিন (২৮)  মোঃ ওমর ফারুক (২৭)।

র‍্যাব-৩ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, আমরা গ্রেপ্তারের সময় তাদের কাছে  থেকে ১০২ কেজি গাঁজা, ২ টি কাভার্ড ভ্যান এবং নগদ ৫১১০ টাকা পেয়েছি।

র‍্যাব-৩ অধিনায়ক জানান, এ মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদকের বড় বড় চালান নিয়ে আসছে।এবং তারা আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান, তারা মূলত পণ্যবাহী কাভার্ড ভ্যান চালায় এবং পণ্য বহনের আড়ালে অবৈধ মাদকের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

এদের সাথে আরও যারা জড়িত আছে তাদের গ্রেপ্তারের ব্যাপারে জানতে চাইলে আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, আসামীদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে আমরা জানতে পারছি। এবং এসব সিন্ডিকেটকে গ্রেপ্তারের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

এবি

Link copied!