Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

কেরানীগঞ্জে বৃদ্ধাকে শ্বাসরুদ্ধ করে হত্যা

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২৩, ০৭:১২ পিএম


কেরানীগঞ্জে বৃদ্ধাকে শ্বাসরুদ্ধ করে হত্যা

রাজধানীর কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়নের ধর্মশুর গ্রামে রহিমা বেগম(৬০) নামে এক বৃদ্ধাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ৩ টা থেকে ৪ টা পর্যন্ত কোন এক সময় হাত-পা ও মুখ বেধে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হয়। এসময় অসুস্থ স্বামী পাশে থাকলেও তাকে রক্ষা করতে পারেনি।

নিহতের ছেলে আলমগীর হোসেন জানিয়েছেন, তার মা গ্রামে কাপড় বিক্রি করতেন। গতকাল (২৬ আগস্ট) দিবাগত রাত ৩ টার দিকে খবর পাই আমাদের বাড়িতে ডাকাত হানা দিছে, আমার বড় ভাই দ্রুত বাড়ি গিয়ে মার  হাত-পা বাধা লাশ দেখতে পায়। পাশে তার পিতা থাকলেও তাকে চিল্লাচিল্লি না করার সর্তে  কিছু বলেনি। ঘটনার সময় তিনি (আলমগীর) স্ত্রী সন্তানসহ বাড়ির বাহিরে থাকায় তার মা-বাবা ছাড়া কেউ ছিলো না বলেও জানায় সে।

তিনি আরও বলেন, বেশ কিছুদিন আগে আমি ব্যাংক থেকে ৫ লাখ টাকা উঠিয়েছি, হয়তো সে টাকার জন্যই এসেছিলো তারা।

নিহতের স্বামী ও প্রত্যক্ষদর্শী হারুন অর রশিদ জানান, রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে আমার স্ত্রী ঘরের বাহির গেলে বাহিরে মানুষ দেখে আমার বড় ছেলের নাম ধরে চিল্লাচিল্লি শুরু করে। এসময় ৪/৫ জন লোক আমার স্ত্রীর হাত-পা বেধে ফেলে এবং আমাকে আওয়াজ করতে নিষেধ করে। পরে তারা প্রায় এক ঘন্টা ঘরে থেকে আমার স্ত্রীর মৃত্যু নিশ্চিত করে তারা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা চুরি করতে এসে বৃদ্ধা জেগে যাওয়ায় তাকে নির্মম ভাবে  হত্যা করে পালিয়ে যায়।
এআরএস

Link copied!