Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

রাজধানীতে দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৩, ২০২৩, ০৩:৪৬ পিএম


রাজধানীতে দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার

রাজধানীতে পৃথক ঘটনায় দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ৮টা ও বেলা ১টার দিকে এ দুই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, একজনের মরদেহ ঢামেক হাসপাতালের ভেতর থেকে ও অন্যজনের মরদেহ গুলিস্তানের ভাসানী হকি স্টেডিয়ামের উত্তর পাশের রাস্তার ওপর থেকে উদ্ধার করা হয়। তাদের বয়স আনুমানিক ৬০ বছর বলেও জানায় পুলিশ।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) নুর আলম মুন্সী বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভেতরে ১০৫ নম্বর ওয়ার্ডের সামনে থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, তার নাম-পরিচয় এখনো জানা যায়নি, বিস্তারিত জানার চেষ্ট চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অন্যদিকে গুলিস্তানে ভাসানী হকি স্টেডিয়ামের উত্তর পাশের রাস্তা থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। পল্টন থানার উপ-পরিদর্শক (এস আই) শাহ্ আলম জানান, খবর পেয়ে গুলিস্তানের ভাসানী হকি স্টেডিয়ামের উত্তর পাশের রাস্তা থেকে অজ্ঞাতপরিচেয়ের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার নাম পরিচয় এখনো জানা যায়নি।

তিনি আরও বলেন, স্থানীয় লোকের মুখে জানতে পারি ওই ব্যক্তি ভবঘুরে ছিলেন। অসুস্থতা জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে আমাদের ধারণা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আরএস

Link copied!