Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

সারাদেশে ৩৭ স্থানে অনিয়ম-গোলযোগ, আটক ৬

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

জানুয়ারি ৭, ২০২৪, ১২:৪৪ পিএম


সারাদেশে ৩৭ স্থানে অনিয়ম-গোলযোগ, আটক ৬
ছবি: সংগ্রহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের দিনে সবশেষ খবর পাওয়া পর্যন্ত সারাদেশে ৩৭টি স্থানে অনিয়ম ও গোলযোগের ঘটনা ঘটেছে। জাল ভোটের অভিযোগে আটক করা হয়েছে ৬ জনকে।

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নির্বাচন কমিশনের কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, আটকদের মধ্যে বরগুনায় একজনকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া চট্টগ্রামের এক মহিলা চেয়ারম্যানকে আটক করা হয়েছে।

ভোলার লালমোহনের মেহেরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের সই ছাড়া পোলিং এজেন্টের ‘প্রক্সি’ দিতে আসা আবদুর রহিম ও জাকির হোসেন নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। পরে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

এছাড়া ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকায় পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সকাল ৯টার দিকে এ সংষর্ঘের সূত্রপাত ঘটে। এছাড়া বরিশাল-৫ আসনে ভোটেকেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। বেলা ১১টার বটতলা নব আদর্শ স্কুলে এ ঘটনা ঘটে।

অপরদিকে, মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার টেঙ্গরে ভোটকেন্দ্রের সামনে নৌকার সমর্থক জিল্লুর রহমানকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সকাল ৯টার দিকে ওই এলাকায় টেঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

এআরএস

Link copied!