Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আরএমপি পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে আইজিপি 

রাজশাহী ব্যুরো 

রাজশাহী ব্যুরো 

জুলাই ১, ২০২২, ০৫:০২ পিএম


আরএমপি পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে আইজিপি 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে।

শুক্রবার (০১ জুলাই) বেলা ১১ টার দিকে নগরীর ভেড়িপাড়া মোড়ে বেলুন ও পাইরা উড়িয়ে র‌্যালি উদ্বোধনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

র‌্যালিটি নগরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ির পুলিশ সদস্যসহ আরএমপি পুলিশের ব্যান্ড দল অংশ গ্রহণ করে। পরে পুলিশ লাইনে রক্তদান, বৃক্ষরোপন ও অনাবাদী জমিতে সবজি চাষ উদ্বোধন এবং পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন পুলিশ প্রধান।

এ সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা প্রিন্সিপাল (অতিরিক্ত আইজি) আবু হাসান মোহম্মদ তারিক, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনসহ পুলিশের কর্মকর্তারা।

১৯৯২ সালের ১ জুলাই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের যাত্রা শুরু হয়। প্রথমে বোয়ালিয়া, রাজপাড়া, শাহমুখদুম ও মতিহার এই চারটি থানা নিয়ে এর যাত্রা শুরু হলেও বর্তমানে এখনো ১২টি থানার রয়েছে। 

এগুলো হলো- বোয়ালিয়া থানা, রাজপাড়া, মতিহার, শাহমখদুম, চন্দ্রিমা, কাসিয়াডাঙ্গা, কাটাখালী, বেলপুকুর, রাজশাহী বিমানবন্দর থানা, কর্ণহার, দামকুঁড়া ও পবা থানা।

কেএস 

Link copied!