Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

এক রাতে কমলগঞ্জের চার দোকানে চুরি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

জুলাই ২, ২০২২, ০৫:২৫ পিএম


এক রাতে কমলগঞ্জের চার দোকানে চুরি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুরে এক রাতে কীটনাশক এর দোকানসহ চারটি দোকানে অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকাসহ লাখ টাকার মালামাল হাতিয়ে নিয়েছে চক্রটি।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে উপজেলার মাধবপুর ইউনিয়ন এর ঝপলার পাড়ে এ ঘটনা ঘটে। প্রধান সড়কে অবস্থিত চারটি দোকানে এমন চুরির ঘটনায় জনমনে প্রশ্ন উঠেছে। দোকানের বাইরে থেকে তালা বন্ধ থাকলেও অভিনব কৌশলে সার্টার বাঁকা করে দোকানে প্রবেশ করে দীর্ঘ সময় ধরে চুরি কাজ সম্পন্ন করে। একই কৌশলে দোকান থেকে বেরিয়ে যাচ্ছে চোর চক্রের সদস্যরা। জনবহুল বাজারটিতে নৈশ্যপ্রহরীসহ পুলিশের টহল থাকা সত্যেও প্রায়ই এমন চুরির ঘটায় আতঙ্ক থাকছে ব্যবসায়ীরা।

চোর চক্রটি মাধবপুরের ঝপলার পাড় বাজারের আফওয়ান ট্রেডার্স, অনন্ত ভেরাইটিজ স্টোর, শাহাবুদ্দিন ফার্মেসী দোকান ও ভানুগাছ বাজারের শ্রীমঙ্গল রোডস্থ বাপ্পী এন্ড রাব্বী ট্রেডার্স এ চারটি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে। 

এসময় আরোও দুই তিনটি দোকানের তালা ভেঙে দোকানে প্রবেশ করার সময় এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে চোরের দল পালিয়ে যায়।

এদিকে চুরি ঠেকাতে সচেতনতার পাশাপাশি পুলিশের টহল জোরদারের দাবি উঠেছে। চুরির ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন কমলগঞ্জ থানা পুলিশ। এই ঘটনায় জড়িত চাইনিজ রিপন নামের আন্তজেলা চোর চক্রের এক সদস্যকে শ্রীমঙ্গল থানা পুলিশ আটক করেছে। এসময় তার কাছ থেকে চুরিকৃত মালামাল উদ্ধার করে পুলিশ।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক নিয়াজ আহমেদ জানান, এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আন্তজেলা চোর চক্রের সদস্য চাইনিজ রিপনকে আটক করা হয়েছে। তার কাছ থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়েছে।

কেএস 

Link copied!