Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ১

লক্ষ্মীপুর প্রতিনিধি 

লক্ষ্মীপুর প্রতিনিধি 

আগস্ট ৩, ২০২২, ১২:২৯ পিএম


যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ১

লক্ষ্মীপুরের বটতলীতে হিমাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে একজন নিহত ও ৬ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (৩ আগস্ট) সকালে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক এ তথ্য জানিয়েছেন। এর আগে একই দিন ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের বটতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এ সময় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মাহামদুল হাসান, দেলোয়ার হোসেন ও আদিব হোসেনের অবস্থায় আশঙ্কাজনক।

নিহত ব্যক্তি রামগতি শিক্ষা গ্রামের আবদুল মালেকের ছেলে মো. বাদশা (৩৫)। তিনি বাসের সুপারভাইজার ছিলেন।

আহতরা হলেন- বাসের স্টাফ মফিজুল ইসলাম, যাত্রী রাজন আহমেদ, মাহমুদুল হাসান, দেলোয়ার হোসেন, আদিব রহমান ও শাহাদাত হোসেন।

পুলিশ ও আহতরা জানায়, রামগতি থেকে যাত্রী নিয়ে হিমাচল পরিবহনের বাসটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ঘটনাস্থল পৌঁছালে বিপরীত দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা বেপোরোয়া গতিতে বাসের সামনে চলে আসে। এতে সিএনজিটিকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খালে পড়ে যায়।

বাস স্টাফ মফিজুল ইসলাম বলেন, সিএনজিতে যাত্রী ছিল। যদি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হতো তাহলে আরও বড় দুর্ঘটনা ঘটত। সিএনজিকে রক্ষা করতে গিয়েই আমরা দুর্ঘটনার শিকার হয়েছি। এতে আমার সহকর্মী মারা গেছে।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক বলেন, দুর্ঘটনায় বাসের সুপারভাইজার মারা গেছেন। মরদেহ ও আহতদের উদ্ধার করে সদর হাপাতালে পাঠানো হয়েছে। বাস উদ্ধারের চেষ্টা চলছে।


আমারসংবাদ/টিএইচ