Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

তাড়াইলে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ৪, ২০২২, ০৪:০২ পিএম


তাড়াইলে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

কিশোরগঞ্জের তাড়াইলে বিশিষ্ট শাড়িকাপড় ব্যাবসায়ী নিখিল বণিক (৬৫) এর ঝুলন্ত লাশ বাসার পিছনে আমগাছ থেকে উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ৪ আগস্ট ভোর ৫ টার দিকে নিহতের ছোট ভাই অখিল বণিকের স্ত্রী তাড়াইল বাজার কেন্দ্রীয় কালিবাড়ি সংলগ্ন নিজ বাসার পিছনে আমগাছের ডালে নিখিল বণিকের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে পরিবারের অন্য সদস্যরা জড়ো হন।

খবর পেয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল সাড়ে ৭টার দিকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক নিহত নিখিল বণিকের বড় ছেলে নিলয় বণিক জানান,৩  আগস্ট বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে অসুস্থ্য বাবাকে খুঁজে পাচ্ছিলাম না। আশেপাশের  বাড়িসহ সদর বাজারের প্রতিটি আনাচে কানাচে পরিবারের সকলেই রাত ৩টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

নিহতের পুত্র নিলয় আরও বলেন, তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় কারও নাম উল্লেখ না করে একটি অভিযোগ দায়ের করেছেন।

খবর পেয়ে জেলা সহকারি পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাছাড়া জেলা পূজা উদযাপণ পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা এবং অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, নিহত নিখিল বণিকের মৃতদেহ ময়না তদন্তের জন্য  কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।

কেএস 

Link copied!