Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নোয়াখালীতে অবসর প্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি

আগস্ট ৬, ২০২২, ০৬:১৬ পিএম


নোয়াখালীতে অবসর প্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা

স্বনামধন্য নোয়াখালী কবিরহাট উপজেলার সদর নরোত্তম পুর উচ্চ বিদ্যালয়ে অবসর প্রাপ্ত শিক্ষকদের এক জাঁক জমকপূর্ণ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়।

সদর নরোত্তম পুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, পরিচালনা পরিষদ,প্রাক্তন ও অধ্যয়নরত ছাত্র ছাত্রীদের আয়োজনে ৬ আগস্ট শনিবার স্কুল মিলনায়তনে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের দিনব্যাপী কার্যক্রম পরিচালিত হয়।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঢাকা জেলা ও দায়রা জজ আদালতে স্পেশাল পিপি ও সাবেক ছাত্রলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনোয়ার উল্যা।

সদর নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বিএসসির সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক আব্দুর রহিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুব্রত রায়, বাংলাদেশ শিক্ষক সমিতি নোয়াখালী জেলা শাখার সভাপতি আবুল কাশেম। এছাড়াও আরো উপস্থিত ছিলেন নরোত্তম পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্কুলের সাবেক সভাপতি এ. কে.এম সিরাজ উল্যাহ, ঐতিহ্যবাহী ছনখোলা আলামিয়া ইসলামীয়া প্রস্তাবিত ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইয়াকুব মিয়া, স্কুল পরিচালনা পরিষদের কো-অপ্ট সদস্য ও সাবেক ছাত্রনেতা আবুল খায়ের বাহার, স্কুলের, শিক্ষক মণ্ডলী, সাবেক ছাত্র- ছাত্রী প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিদায় প্রাপ্ত শিক্ষক বাবু বিমল চন্দ্র ভৌমিক বিএনপি,ও বাবু গৌরাঙ্গ চন্দ্র গোস্বামী বি. এ. বি.এড এবং পদোন্নতি প্রাপ্ত বিদায়ী ও মাইজদী অরুন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু ভূপাল চন্দ্র দেবনাথকে নগদ টাকা, মানপত্র, সংবর্ধনা ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

আমারসংবাদ/এসএম

Link copied!