Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৪, ২০২২, ০২:১৫ পিএম


শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ আটক

সিরাজগঞ্জের তাড়াশে শিশু ধর্ষণের চেষ্টায় আমজাদ হোসেন (৬৫) নামের এক বৃদ্ধকে আটক করেছে তাড়াশ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের শেখ পাড়ায়। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার এসআই আব্দুল রাজ্জাক।

শনিবার (১৩ আগস্ট) সন্ধার পরে উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া শেখ পাড়ায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, শিশু ফাতেমা হামকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। চলনবিলের পানিতে শাপলা তোলার জন্য গেলে পার্শ্ববর্তী আমজাদ হাজী তাকে শাপলা তুলে দেওয়ার কথা বলে নৌকায় উঠিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি কান্নাকাটি শুরু করলে আমজাদ হোসেন তাকে ছেড়ে দেয়। পরে মেয়েটি বাড়িতে এসে তার বাবাকে ঘটনা খুলে বলে।

মেয়ের বাবা ঘটনাটি এলাকার লোকজনকে বললে সবাই গিয়ে ধর্ষণের চেষ্টাকারী আমজাদকে আটক করে মারধর করে। পরে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমজাদ হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী মেয়ের বাবা মজিবুর রহমান অভিযোগ করে বলেন, আমজাদ এর আগেও আরো চারটি মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। আমি তার উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে আমজাদ হোসেন নামের একজনকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী মেয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেএস

Link copied!