Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

জয়পুরহাটে ২ মাদক কারবারি আটক, অস্ত্র উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

সেপ্টেম্বর ১, ২০২২, ০৬:২৬ পিএম


জয়পুরহাটে ২ মাদক কারবারি আটক, অস্ত্র উদ্ধার

জয়পুরহাটের ১২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার রাত ৮টার দিকে জেলার সদর থানাধীন ভেটির বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান।

তারা হলেন, ঢাকা জেলার কদমতলী থানার জুরাইন কমিশনার মোড় এলাকার বজলু কাজীর ছেলে রোমান কাজী (২০), পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের মৃত সেলিম মল্লিক নাদিম মল্লিক (২১)। নাদিম বর্তমানে ঢাকা মিরপুর-১২ এর ১৮ নম্বর রোডের সি ব্লকের একটি ভাড়া বাসায় বসবাস করেন।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক দেশের বিভিন্ন জেলার মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, জয়পুরহাটে কয়েকটি দেশীয় অস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করেছে র‍্যাব। বুধবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার পুরানাপৈল এলাকা হতে ০৪টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এ ঘটনার উদ্ধারকৃত চারটি ওয়ান শুটারগান জয়পুরহাট থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

কেএস 

Link copied!