Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

বগুড়ায় ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬, ২০২২, ১১:২৮ এএম


বগুড়ায় ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাদকবিরোধী অভিযানে বগুড়ায় ৫শ ইয়াবাসহ ২ মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৫ টার সময় বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুরে সুরুচি ফুড ফ্যাক্টরি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন মো. ইমরান (৩২) পিতা আবু আহমেদ ও মো. জাহাঙ্গীর আলম (২৮) পিতা আলী আহাম্মদ। তারা কক্সবাজার জেলার টেকনাফের পশ্চিম সিকদার পাড়ার বাসিন্দা।

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েমের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকারের তত্ত্বাবধানে সঙ্গীয় পুলিশ পরিদর্শক (নি.) মো. মোখলেছুর রহমান, এসআই (নি.) মো. সোলায়মান হোসেন বাচ্চু, এসআই (নি.) মো. তরিকুল ইসলাম, এএসআই (নি.) মো. বাচ্চু মিয়া, কনস্টেবল মো. মেকদাদুর রহমান, মো. আহসান হাবীব, মো. নাজিমুজ্জামান, মো. নাজমুস সাকিব এবং নারী কনস্টেবল মোছা. আঞ্জুরা খাতুনের সহায়তায় উক্ত অভিযানটি সফলভাবে পরিচালিত হয়।

ব্যাটালিয়নের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েম জানান, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-রংপুর মহাসড়কের মাঝিড়া এলাকায় নারায়ণগঞ্জ হতে পঞ্চগড়গামী তয়েজ পরিবহন যাত্রীবাহী বাসের সিটে বসা যাত্রীকে তল্লাশি চালিয়ে ৫শ ইয়াবসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

তিনি আরো জানান,এ সংক্রান্তে বগুড়ার শাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

টিএইচ

Link copied!