Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নীলফামারীতে কুকুরের কামড়ে ৫ শিশু কিশোর আহত

আল-আমিন, নীলফামারী

আল-আমিন, নীলফামারী

সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৩:৩০ পিএম


নীলফামারীতে কুকুরের কামড়ে ৫ শিশু কিশোর আহত

নীলফামারীর ডোমারের এক বেওয়ারিশ কুকুরের কামড়ে চার শিশু ও এক কিশোর আহত হয়েছে। একই সময়ে একটি ছাগলকেও কামড়ে আহত করে কুকুরটি পালিয়ে যায়। এ ঘটনায় নিশাদ (৫) নামে এক শিশু উন্নত চিকিৎসার জন্যে রংপুর মেডিক্যাল কলেজে ও আড়াই বছর বয়সী হিরামনি নামে এক শিশু নীলফামারী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপর তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসাসেবা ও ভ্যাকসিন নিয়ে বাড়ীতে অবস্থান করছে।

উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মেলা পাঙ্গা মুসার মোড় ডাঙ্গাপাড়া এলাকায় একটি বেওয়ারিশ কুকুরের আক্রমণে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, ডাঙ্গাপাড়া এলাকার মনোয়ার হোসেনের ছেলে সুমন ইসলাম(১৫), মশিদুল ইসলামের ছেলে তৃতীয় শ্রেণির ছাত্র মাসুম (৯), হেলাল উদ্দিনের ছেলে নিশাদ হোসেন (৫),কামরুজ্জামানের আড়াই বছর বয়সী মেয়ে হিরামনি ও নানীর বাড়ীতে বেড়াতে আসা গাজীপুর এলাকার জনি মিয়ার ছেলে আড়িয়াল (২)।

জানতে চাইলে উপজেলা প্রাণি সম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা. মোছাম্মদ শ্যামলী আক্তার এলাকাবাসীর বরাত দিয়ে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। একটি ছোট আকারের কুকুর বাচ্চাদের উপর অতর্কিত ভাবে ঝাপিয়ে গড়ে কামড় দিয়ে পালিয়ে যায়। সম্ভবত কুকুরটি পাগল হয়েছে। কুকুরটিকে আটক করতে হবে, তা না হলে এলাকার অন্যদেরকেও কামড়াতে পারে। আমরা অফিসের মোবাইল নাম্বার দিয়েছি, এলাকাবাসীর মাধ্যমে কুকুরটি আটক করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কেএস 

Link copied!