Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

ভেড়ামারায় দু’পক্ষের সংঘর্ষে আহত ২

ভেড়ামারা প্রতিনিধি

ভেড়ামারা প্রতিনিধি

সেপ্টেম্বর ২১, ২০২২, ০৬:৪২ পিএম


ভেড়ামারায় দু’পক্ষের সংঘর্ষে আহত ২

কুষ্টিয়া ভেড়ামারায় পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। আহত দুইজনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের চাঁদগ্রাম মধ্য পাড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতরা হলেন মণ্ডল বংশের মো. সবুজ(২০) ও মালিথা বংশের মুক্তার  হোসেন(৪৭)।

স্থানীয় সূত্রে জানাগেছে, চাঁদগ্রাম ইউনিয়নের চাঁদগ্রামে গোষ্ঠীগত দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তার নিয়ে মণ্ডল ও মালিথা গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ও উত্তেজনা চলে আসছিল।

বুধবার সকালে চাঁদগ্রাম মসজিদ পাড়ার মাগরেব আলী মন্ডলের ছেলে মো. সবুজ মণ্ডল চরের মাঠে ফসলের জমিতে কাজ করতে যায়। সে সময় দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সবুজ ও মুক্তার হোসেন নামে দুই পক্ষের দুইজন আহত হন। পরে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়লে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মণ্ডল বংশের ইউনুস মণ্ডল বলেন, সবুজ মণ্ডল মাঠে খেতের জমিতে নিড়ানি দিচ্ছিলো। এমন সময়  তার ওপর প্রতিপক্ষের ৫ থেকে ৭ জন হামলা চালায়।  পিটিয়ে সবুজের পা ভেঙে দিয়ে গুরুত্বর আহত করেছে।

মালিথা বংশের রেজাউল মালিথা বলেন, আমার চাচা মুক্তার হোসেন মালিথা ঘাস মাথায় নিয়ে বাড়ি ফিরছিলো। এসময় রুহুল ও সবুজ মুক্তারের উপর হামলা চালায়। মুক্তারের মাথায় হাসুয়া দিয়ে কোপ দিয়ে গুরুত্বর আহত করে। পরে তারা দল বেধে আমার বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ঘাস কাটা নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে গ্রামে উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনে। এলাকা পুলিশের নিয়ন্ত্রণে। পরিবেশ এখন শান্ত।

এসএম

Link copied!