Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

সরাইলে ৩ দোকানে দুর্ধর্ষ চুরি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৮:৪৫ পিএম


সরাইলে ৩ দোকানে দুর্ধর্ষ চুরি

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ৩টি দোকানের তালা ভেঙে মধ্যরাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। দোকানগুলো থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে যায় অজ্ঞাত চোর চক্র।

শুক্রবার দিবাগত রাতে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার বাজারে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। খবর পেয়ে শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ও স্থানীয়দের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

স্থানীয় বাসিন্দারা জানান, বাড়িউড়া-কালিকচ্ছ সড়কের কাটানিশার বাজারের সুবর্ণা গার্মেন্টস এন্ড ভ্যারাইটিজ স্টোর, ঠাকুর শিল্পালয় ও সাইবার ক্যাফ ফটোস্ট্যাট এন্ড লাইব্রেরী। এই ৩টি দোকানের তালা ভেঙে সাটার খুলে চোর চক্র দোকানে প্রবেশ করে মালামাল ও নগদ টাকা নিয়ে যায়। এ ঘটনায় আশপাশের ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সুবর্ণা গার্মেন্টস এন্ড ভ্যারাইটিজ স্টোর এর স্বত্বাধিকারী মো. মুরাদ খান জানান, চোর চক্রটি আমার দোকানসহ ৩টি দোকানের তালা ভেঙ্গে কাপর, স্বর্ণালঙ্কার, কম্পিউটার ও দোকানে রক্ষিত নগদ অর্থসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। আমার দোকানে সিসিটিভির ফুটেজ ছিল। সেই ফুটেজ আমি পুলিশের হাতে দিয়েছি। উনারা আশ্বাস দিয়েছেন তাদেরকে দ্রুত গ্রেফতার করে আমাদের মালামালগুলো উদ্ধার করে দেবে।

এ ব্যাপার ইউপি সদস্য মো. ফারুক মিয়া জানান, একই সঙ্গে ৩টি দোকানে চুরির ঘটনা নজিরবিহীন। এর সঙ্গে বড় কোনো চক্রের পাশাপাশি এলাকার কেউ জড়িত থাকতেও পারে। আমি প্রশাসনের কাছে দাবি জানাই দ্রুত গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা যেন করা হয়। যাতে করে পরবর্তীতে এমন কোন ঘটনা আর ঘঠে।

সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমরা সিসিটিভির ফুটেজ পেয়েছি। ঘটনাটি তদন্তের মাধ্যমে দ্রুত ব্যবস্থা নিব।

কেএস 
 

Link copied!