Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গজারিয়ায় নির্বাচনী জনসভায় জনসমুদ্র

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২২, ০৮:৪৯ পিএম


গজারিয়ায় নির্বাচনী জনসভায় জনসমুদ্র

মুন্সীগঞ্জের গজারিয়ায় আসন্ন ১নং হোসেন্দী ইউনিয়নের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনিরুল হক মিঠুর নির্বাচনী জনসভায় এলাকার ভোটারদের অংশগ্রহণে বিশাল জনসমুদ্রে পরিনত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল থেকে দিনব্যাপী হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, আব্দুল মতিন মন্টুর সভাপতিত্বে এই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ ও মুন্সিগঞ্জ জেলা পরিষদ সভাপতি, আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, বিশেষ অতিথি ছিলেন,যুগ্ন সাধারন সম্পাদক, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ,এড: সোহানা তাহমিনা, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি, মহসিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম ।

বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, মোজাম্মেল হক, ইঞ্জিনিয়ার তানভীর হাসান তূরিন, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম জয়।
প্রধান অতিথি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন নৌকা প্রতীক কে ভোট না দেয়া, জননেত্রী শেখ হাসিনা কে অসন্মান করা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে অসন্মান করা, দেশের স্বাধীনতার সাথে বেইমানি করা হবে। আমরা যারা আওয়ামী লীগ করি, বঙ্গবন্ধু সৈনিক কোনদিন এই নৌকা প্রতীকে অসম্মান করতে পারি না। নৌকা প্রতীক একটি ব্যতিক্রমধর্মী প্রতীক। ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীক জননেত্রী শেখ হাসিনার একটি সুদূর প্রসারী লক্ষ্য রয়েছে। গ্রাম কে শহরের পরিনত করার জন্য নেত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছে। গ্রাম কে শহরে পরিণত করার জন্য আমি আমার কাজ করে যাব। আপনার আপনাদের ভোট নৌকা দেন বা নাই দেন। নৌকা প্রতীক প্রার্থী মনিরুল হক মিঠুকে জয়যুক্ত করার লক্ষ্যে বক্তব্যে এসব কথা বলেন প্রধান অতিথি।

কেএস 
 

Link copied!