Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রামগতিতে স্বর্ণ দোকানের লকার চুরি

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

নভেম্বর ১২, ২০২২, ০২:৫৮ পিএম


রামগতিতে স্বর্ণ দোকানের লকার চুরি

লক্ষ্মীপুরের রামগতি পৌর ২নং ওয়ার্ড চর ডাক্তার গ্রামের স্বর্ণ ব্যবসায়ী দিপংকর চন্দ্র দাসের দোকানের শার্টারের তালা ভেঙ্গে লোহার লকার এবং যন্ত্রপাতি নিয়ে গেছে চোরের দল। শুক্রবার (১১নভেম্বর) গভীর রাতে বুড়া কর্তার আশ্রম সংলগ্ন মাতৃ শিল্পালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দিপংকর বাদী হয়ে রামগতি থানায় জিডি করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

ভুক্তভোগী দিপংকর জানান, রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান তিনি। গভীর রাতে চোরের দল তার দোকানের শার্টারের তালা ভেঙ্গে দোকানে ঢুকে লকারের তালা ভাঙ্গার চেষ্টা করে খুলতে না পেরে অবশেষে লোহার লকারসহ তুলে নিয়ে যায়। তার দোকানে লকারের ভিতর রক্ষিত প্রায় ৪৫ভরি বিভিন্ন প্রকারের স্বর্ণালংকার ও সামান্য কিছু নগদ টাকা ছিল। লকার নেয়ার সময় তারা দোকানের কিছু যন্ত্রপাতি নিয়ে যায়। লোহার লকারটি অত্যন্ত ভারী হওয়ায় অন্তত ৪/৫জন লোক ছাড়া যা তোলা সম্ভব নয় তাই দুর্ধর্ষ এ চুরিতে সংঘবদ্ধ চোর চক্র জড়িত বলে তিনি জানান।

থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, চুরির ঘটনাটি শুনেছি। চুরি প্রতিরোধে পুলিশ ও গ্রাম পুলিশের টহল ও নজরদারী জোরদার করছি। 

স্থানীয়রা জানায়, ইদানিংকালে উপজেলার বিভিন্ন হাট বাজার এবং বাসা বাড়ীতে চুরির উপদ্রুব বেড়ে যাওয়ায় সাধারণ মানুষ গভীর উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছে। চুরি প্রতিরোধে তারা আইন-শৃঙ্খলা বাহিনী ও গ্রাম পুলিশের টহল ও নজরদারী জোরদারের দাবী জানায়।

এসএম

Link copied!