Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ব্যবসায়ীকে প্রকাশ্যে মারধর, ভিডিও ফাঁস

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২২, ০৩:২৫ পিএম


ব্যবসায়ীকে প্রকাশ্যে মারধর, ভিডিও ফাঁস

নারায়ণগঞ্জ ফতুল্লায় রাসেদ (২৬) নামে এক কাপড় ব্যবসায়ীকে মোটরসাইকেল থেকে নামিয়ে লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি মারধর করার ১১ দিন আগের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

এ ঘটনায় কাপড় ব্যবসায়ী পিতা নিজাম উদ্দিন ফতুল্লা থানায় ১২ জনের নাম উল্লেখ্য ও তিনজনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

নিজাম উদ্দিন মামলায় উল্লেখ্য করেন, গত ৩ নভেম্বর বিকালে ভোলাইল হতে কাশিপুর মোটর সাইকেল দিয়ে যাওয়ার পথে দেওভোগ শেষ মাথা এলাকায় আমার ছেলের মোটরসাইকেল গতিরোধ করে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী রাজু-জুয়েল প্রধানসহ দশ বারো জনের একটি সন্ত্রাসী বাহিনী টেনে হিছড়ে নামিয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটায়ে গুরুতর জখম করে। এ সময় কেউ বাঁচাতে এগিয়ে আসেনি। তবে দূর থেকে অনেকেই মারধরের ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দিলে ভিডিওটি ভাইরাল হয়।  

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় কয়েকজন মিলে এক লোককে মোটা লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করছে। হাজারো আকুতি আর্তচিৎকার করে ও লোকটি তাদের কাছ থেকে রেহায় পায়নি। একপর্যায়ে লোকটির জ্ঞান হারিয়ে গেলে তার ওই স্হান ত্যাগ করে।

এ বিষয়ে ফতুল্লা থানার ওসি রেজাউল হক জানান, এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কেএস 

Link copied!