Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

মুন্সীগঞ্জে মৎস আইনের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ২০, ২০২২, ০৫:১৭ পিএম


মুন্সীগঞ্জে মৎস আইনের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

মুন্সিগঞ্জে মৎস সংরক্ষণ আইনে দায়েরকৃত নৌপুলিশ ও কোস্টগার্ডের করা ৫ মামলায়, সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের চেয়ারম্যান হাজী গোলাম মোস্তফাসহ ২ জনকে কারাগারের পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (২০ নভেম্বর) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। দুপুর ১টার দিকে মুন্সিগঞ্জ আমলি আদালত-১ এর বিচারক চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া রহমান এ আদেশ দেন।

চেয়ারম্যান মোস্তফার পক্ষের আইনজীবী এডভোকেট মাসুদ আলম আমার সংবাদকে বলেন, মৎস সংরক্ষণ আইনে দায়েরকৃত ৫ মামলায় হাইকোট থেকে আগাম জামিনের প্রেক্ষিতে আত্মসমর্পন করে জামিন আবেদন করিলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরনের আদেশ দেন।

প্রসঙ্গত, গত ২৮ আগস্ট ও ৭ সেপ্টেম্বর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার মালিকানাধীন পঞ্চসার গোসাইবাগ এলাকার জি এম কর্পোরেশন ও ডিঙ্গাভাঙ্গা এলাকার সওবান ফ্যাক্টরী থেকে পৃথক অভিযান চালিয়ে ২ কোটি ৫১ লক্ষ মিটার কারেন্ট জাল উদ্বারের ঘটনায় নৌ পুলিশ বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় পৃথক ৪ টি মামলা ও কোস্টগার্ড বাদী হয়ে ১ টি মামলা দায়ের করেন। এককুনে তার বিরুদ্ধে মৎস সংরক্ষণ আইনে ৫ টি মামলা রয়েছে।

কেএস 

Link copied!