Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন

সালথায় চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

এপ্রিল ২৩, ২০২৪, ০৮:৩৪ পিএম


সালথায় চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর তার মনোনয়নপত্র বাতিল করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মো. ইয়াছিন কবীর।

এ ছাড়াও উপজেলাটির ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আছাদ মাতুব্বর ও সালথা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বাদল হোসেনের মনোনয়নপত্রও বাতিল করা হয়েছে।

তবে, উপজেলাটির মহিলা ভাইস চেয়ারম্যান পদে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

সালথা উপজেলার বর্তমান চেয়ারম্যান ও উপজেলাটির অন্য দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মো. ইয়াছিন কবীর বলেন, নিজ পরিবারের নামে ঠিকাদারি প্রতিষ্ঠান থাকার কারণে ওয়াদুদ মাতুব্বরের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া তথ্য গোপন করায় ভাইস চেয়ারম্যান পদে মো. আছাদ মাতুব্বর ও মো. বাদল হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে, চাইলে তারা ২৪ থেকে ২৬ এপ্রিলের মধ্যে ফরিদপুর জেলা প্রশাসকের কাছে প্রার্থীতা ফিরে পেতে আপিল করতে পারবেন।

আগামী ২১ মে সালথা  উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ফরিদপুর জেলা প্রশাসন।

ইএইচ

Link copied!