Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

শ্রীপুরে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৫

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২২, ০৪:৫২ পিএম


শ্রীপুরে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৫

মাগুরার শ্রীপুরে পৃথক পৃথক অভিযানে ৫৩ বোতল ফেনসিডিল ও ২‍‍`শ ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) রাত ভর শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে এইসব মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার এসআই বাদশা বুলবুল ও সঙ্গীয় ফোর্স সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে খামারপাড়া বাজার থেকে শ্রীপুর বাজারের দিকে আসার সময় ফারুক মোল্যার মোটরসাইকেল থামার জন্য সংকেত দেয়। আসামী মোটরসাইকেল না থামিয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে ধাওয়া করে আসামীর দেহ তল্লাশি করে জিন্স প্যান্টের মধ্যে ডান কোমর থেকে ২‍‍`শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দ করা হয়। আসামি ফারুক মোল্যা (৩৫) শ্রীপুর উপজেলার বারইপাড়া গ্রামের আবেদ আলী মোল্যার ছেলে এবং শ্রীপুর থানার এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মাগুরার আড়পাড়া থেকে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকসহ ঢাকাগামী হানিফ পরিবহনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াপদা নামক স্থানে রাত ১০ টা ২৫ মিনিটের দিকে গাড়িটির গতিরোধ করে। পরে আসামি কামরুল মোল্যাকে আটক পূর্বক ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামি কামরুল মোল্যা (৪৩) মাগুরা জেলার শালিখা উপজেলার সাবলাট গ্রামের মৃত ইসমাইল মোল্যার ছেলে।

এছাড়াও  শ্রীপুর থানার এসআই জাহিদুল ইসলাম, এসআই আশিক কুমার মালাকার  সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের শ্রীপুর উপজেলার ওয়াপদা নামক স্থানে রাত সাড়ে ১২ টার দিকে রিংকি পরিবহনে তল্লাশি করে আসামী রফিকুল ইসলাকে আটক করে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আসামি রফিকুল ইসলাম (৩৪) জামালপুর সদর উপজেলার শেখপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। পুলিশ আরো জানায় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, যশোর নিউমার্কেট থেকে ২ জন মাদক ব্যবসায়ী হানিফ পরিবহনে ঢাকার দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে  এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াপদা নামক স্থানে রাত ২ টা ১০ মিনিটের দিকে আরেকটি অভিযান পরিচালনা করেন।

এ সময় হানিফ পরিবহনে তল্লাশি করে আসামি শাহিন আখন ও সাব্বির মাঝিকে আটক করে  ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আসামী শাহিন আখন (৩১) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কুমারভোগ গ্রামের খোকন আখনের ছেলে। এবং অপর আসামি সাব্বির মাঝি (২৬) ফরিদপুর জেলার কতোয়ালী থানার পূর্ব খাবাসপুর গ্রামের নুরুজ্জামান মাঝির ছেলে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কেএস

Link copied!