Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ইয়ারপুর ইউনিয়নে উপনির্বাচন; তৃণমূলের ভোটে এগিয়ে মুসা

সাভার প্রতিনিধি:

সাভার প্রতিনিধি:

নভেম্বর ২৪, ২০২২, ১১:৩৮ এএম


ইয়ারপুর ইউনিয়নে উপনির্বাচন; তৃণমূলের ভোটে এগিয়ে মুসা

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের প্রস্তাবনা পাঠানোর জন্য তৃণমূল নেতাদের মধ্যে ভোটাভোটি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় নবীনগরের জয় রেস্তোরায় ভোটাভোটি শেষে দলীয় নেতাকর্মীদের সামনে ফলাফল ঘোষণা করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ।

ফলাফল ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন-স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

ইয়ারপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তৃণমূল আওয়ামী লীগের নেতাদের দেওয়া ভোটের মাধ্যে ৫৪ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন মুসা, এছাড়া সুমন আহমেদ ভুঁইয়া পেয়েছেন ১৩, দেওয়ান মেহেদী মাসুম মঞ্জু ৬, কবির হোসেন সরকার ৫, ও কাদের দেওয়ান পেয়েছেন ৪ ভোট।

স্থানীয় নেতাকর্মীরা জানান, মোশারফ হোসেন মুসা একজন আওয়ামী লীগের পরীক্ষিত সৈনিক। ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার হাতেখড়ি। এরপর যুবলীগ, এখন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার নেতৃত্বে পুরো ইউনিয়নের নেতাকর্মীরা সুসংঘটিত রয়েছে। আওয়ামী লীগের যেকোন কর্মকাণ্ডে সামনে থেকে নেতৃত্ব দেওয়া মুসা দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নের আওয়ামীলীগ আরও শক্তিশালী হবে। ইউনিয়ন বাসীর প্রাণের দাবি মোশারফ হোসেন মোসাকে দলীয় মনোনয়ন দেওয়া হোক।

মোশারফ হোসেন মুসা বলেন, স্থানীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষ আমাকে প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছেন। সকলের ভালোবাসায় তৃণমূলের ভোটে আমি সবচেয়ে এগিয়ে আছি। আমি শতভাগ আশাবাদী দল আমাকে মনোনয়ন দেবেন। আমি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করাই হবে আমার মূল লক্ষ্য।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর ইয়ারপুর ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূঁইয়া ইন্তেকাল করেছেন। এরপরই নির্বাচন কমিশন এই ইউনিয়নে উপনির্বাচনের ঘোষণা দেন। ঘোষিত তফসিল অনুযায়ী এ বছরের ২৯ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ।

ইএফ

Link copied!