Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মির্জাপুরে ‘মানবতায় আমরা’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২২, ০৬:৫৩ পিএম


মির্জাপুরে ‘মানবতায় আমরা’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

হাতে হাত ধরি, সুন্দর দেশ গড়ি এই স্লোগান বুকে ধারণ করে একঝাঁক যুবকদের নিয়ে ২০১৬ সালের এই দিনে প্রতিষ্ঠিত হওয়া সামাজিক সেবামূলক অরাজনৈতিক সংগঠন ‘মানবতায় আমরা’ এর ৬ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের হলরুমে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম আজাদ লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, থানা অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ্ মাসুদ করিম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান-মেম্বার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সুসীল সমাজের ব্যক্তিবর্গসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মানবতায় আমরা এই স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় অসুস্থ, প্রতিবন্ধী, অস্বচ্ছল ব্যক্তিদের আর্থিক সহযোগিতা করে থাকেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন।

কেএস 

Link copied!