Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

যমজ দু‍‍`বোনের চমক!

সখীপুর( টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুর( টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২২, ০১:০৫ পিএম


যমজ দু‍‍`বোনের চমক!

টাঙ্গাইলের সখীপুরে এসএসসি পরীক্ষায় যমজ দুই বোন এসএসসি পরীক্ষায় বি.এ.এফ শাহীন স্কুল এন্ড কলেজ পাহাড়কাঞ্চনপুর থেকে যারীন তাসনিম ও যাহরা তাসনিম গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে।

যারীন তাসনিম ও যাহরা তাসনিম ২০১৬ সালে পিএসসি পরীক্ষায় সূর্য তরুণ শিক্ষাঙ্গন আবাসিক স্কুল এন্ড কলেজ থেকে ট্যালেন্টপুলে বৃত্তি ও ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় সূর্য তরুণ শিক্ষাঙ্গন আবাসিক স্কুল এন্ড কলেজ থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

জেএসসিতে উপজেলায় যারীন তাসনিম ১ম ও যাহরা তাসনিম ৩য় স্থান অধিকার করেছিল।  

বাবা মুহাম্মদ আবু জুয়েল সবুজ, সূর্য তরুণ শিক্ষাঙ্গন আবাসিক স্কুল এন্ড কলেজ সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন। মা চায়না আক্তার,  শোলাপ্রতিমা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন।

তাদের মা চায়না আক্তার বলেন, আমরা দুজনেই শিক্ষকতা পেশায় থাকার কারণে সন্তানদের পর্যাপ্ত সময় হয়তো দিতে পারিনি কিন্তু তারা পড়াশোনার বিষয়ে খুবই সিরিয়াস ছিল এবং তাদের আগ্রহ দেখে মনে হতো তারা ভাল রেজাল্ট করবে।

যারীন তাসনিম  বলেন, আমাদের ভালো ফলাফলে বাবা-মার পাশাপাশি শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য। আমরা সময়কে মূল্যায়ন করে রুটিন মাফিক পড়াশোনা করেছি। আমরা দুজনেই প্রশাসনিক কর্মকর্তা হতে চাই।

যাহরা তাসনিম বলেন, ভালো ফলাফলে করতে হলে পড়াশোনার কোনো বিকল্প নেই। আমরা স্কুলে কোন পড়া জমিয়ে রাখতাম না প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করার চেষ্টা করতাম।

পাহাড়কাঞ্চনপুর বি.এ.এফ শাহীন স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম বলেন, নবম শ্রেণি হতে দু‍‍`বোন ভালো ফলাফল করে আসছে। ওরা খুবই সুশৃঙ্খল ছিলো। তাদের এই অর্জনে আমরা খুশি। তাদের সার্বিক মঙ্গল কামনা করছি। 

এআই

Link copied!