Amar Sangbad
ঢাকা সোমবার, ০২ অক্টোবর, ২০২৩, ১৬ আশ্বিন ১৪৩০

ঠাকুরগাঁওয়ে জামায়াতের গণমিছিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২২, ০৬:০০ পিএম


ঠাকুরগাঁওয়ে জামায়াতের গণমিছিল অনুষ্ঠিত

আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ জাতি আজ মুক্তির প্রহর গুণছে। গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও নেতৃবৃন্দের মুক্তির দাবিতে দেশপ্রেমিক জনতা আজ ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে এসেছে। জনতার বিজয় সান্নিকটে। আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে আয়োজন করতে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল, ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে আটক আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পারওয়ার সহ বিরোধী সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

অন্যথায় জনতার বাঁধভাঙ্গা ব্যর্থ ফ্যাসিস্ট সরকারের অবৈধ মসনদ ভেসে যাবে। এদেশে আর কোন পাতানো নির্বাচনের ষড়যন্ত্র সফল হবে না।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩ ঘটিকায় ঠাকুরগাঁও সদর উপজেলার গোল চত্বর থেকে শুরু করে এনামুল পাম্প এলাকায় এসে শেষ করেন। জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী যুগপৎ আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে ১০-দফা বাস্তবায়নের দাবিতে ঠাকুরগাঁও জেলা জামায়াতের উদ্যোগে পৃথক বিশাল গণমিছিল অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সদর উপজেলার গোল চত্বর এলাকায় অনুষ্ঠিত গণমিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে ঠাকুরগাঁও জেলা শাখার নাইবে আমীর বেলাল উদ্দিন প্রধান উপরোক্ত কথা বলেন।

ঠাকুরগাঁও জামায়াতের নাইবে আমীর বেলাল উদ্দিন প্রধান এর নেতৃত্বে ঠাকুরগাঁও শহরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর গণমিছিল অনুষ্ঠিত হয়েছে এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা জামায়াতের সদর আমীর মাওঃ সোলেমান আলী, ঠাকুরগাঁও জেলা শাখার বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের জেলা সভাপতি মোঃ আদিউল ইসলাম এবং সেক্রেটারি হুমায়ুন কবির প্রমূখ।

আরও বলেন, দেশ পরিচালনায় ব্যর্থ ফ্যাসিস্ট সরকার দেশে ইনসাফভিত্তিক সমাজ বিনির্মানের প্রত্যয়দীপ্ত মজলুম কাফেলা জামায়াতে ইসলামীকে নিয়ে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে। গণতন্ত্রকামী মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ সুষ্ঠুভাবে আয়োজনের দাবীতে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে এসেছে। এই সময়ে জাতির দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানকে অন্যায়ভাবে গ্রেফতার করে কারাগারে আটকে রাখা হয়েছে। শুধু তাই নয়, ষড়যন্ত্রমূলক মামলায় আমীরে জামায়াতকে দুই দফায় রিমান্ডে নেয়া হয়েছে। যা বর্বরতাকেও হার মানিয়েছে। জামায়াতকে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করুন ও নিরপেক্ষ নির্বাচনের প্রস্তুতি নিন। অবিলম্বে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পারওয়ারসহ কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি করেন।

কেএস 

Link copied!