Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ধনবাড়ীতে শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীসহ অভিভাবকদের মত বিনিময়

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২২, ০৪:৩৪ পিএম


ধনবাড়ীতে শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীসহ অভিভাবকদের মত বিনিময়

ধনবাড়ীতে শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীসহ অভিভাবকদের মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে সরকারি ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশন প্রাঙ্গণে ২০২৩ সালের এসএসসি পরিক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীসহ অভিভাবক এ মত বিনিময় অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসলাম হোসাইন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশীদ হীরা।

সভাপতির বক্তৃতা ইউএনও এ সময় শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দ্যেশে বলেন, ‘পরিক্ষায় ভালো ফলাফল করতে হলে পড়ালোখার কোনো বিকল্প নেই। শিক্ষার্থীর ভালো ফলাফলে শিক্ষক ও অভিভাকদের পরিশ্রম করতে হবে। পড়ালেখাসহ সার্বিক বিষয়ে তাদের খোঁজ রাখতে হবে। যখন শিক্ষার্থী ভালো ফলাফল করে শিক্ষকসহ অভিভাবকদের পরিশ্রম সফল হয়।’

মত বিনিময়ে আরও বক্তব্য দেন, ভাইস চেয়ারম্যান জেব উন-নাহার লিনা বকল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মতিউর রহমান খান, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবদুল আলীম, অভিভাবক মো. আশরাফুল আলম,  আছমা জামান ও মোছাঃ উম্মে ছালমা। এসময় অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও সুধিজন উপস্থিত ছিলেন।  শেষে বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

কেএস 

Link copied!