Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪,

গাইবান্ধায় ২০ ঘণ্টাও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২২, ০৪:৪৫ পিএম


গাইবান্ধায় ২০ ঘণ্টাও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি

গাইবান্ধার ফুলছড়িতে বরযাত্রীর নৌকা ডুবিতে নিখোঁজ হওয়া শিশু ২০ ঘণ্টাও সন্ধান মেলেনি। উদ্ধারে কাজ করছে রংপুরের ডুবুরি দল।

এ তথ্য বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাওছার আলী।

এর আগে গতকাল সন্ধ্যা সাত টার দিকে উপজেলার ফুলছড়ি ও সাঘাটা উপজেলার সীমান্ত চৌভাগিয়া (গাবগাছি) নামক স্থানে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ শিশু  মোহনী আক্তার গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বুধবার বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর পক্ষের লোকজন বর-কনেসহ প্রায় ৪০ জন যাত্রী নিয়ে বরের বাড়ির উদ্দেশ্যে (নৌকা ঘাটে) ফিরছিল। পথে বর যাত্রীর নৌকাটি ফুলছড়ি-সাঘাটা উপজেলার সীমান্ত এলাকা চৌভাগিয়া (গাবগাছি) নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা অপর একটি নৌকা ধাক্কা দিলে বরযাত্রীর নৌকাটি ডুবে যায়। এতে ডুবে যাওয়া নৌকায় থাকা সকল যাত্রী পাড়ে উঠলেও নিখোঁজ হয় মোহনী আক্তার। তৎকক্ষণাৎ স্থানীয়রা বিভিন্নভাবে নিখোঁজ শিশুকে উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়। এ ঘটনায় কনেসহ আহত হয় অন্তত আরো চারজন।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, বিয়ের যাত্রীবাহী নৌকাটিকে অপর একটি নৌকা ধাক্কা দিলে মুহূর্তেই বরযাত্রীর নৌকাটি ডুবে গিয়ে ১১ বছরের একটি শিশু নিখোঁজ হয়। আজ সকাল থেকেই ডুবুরিদল শিশুটিকে উদ্ধারে কাজ করছে। ধারণা করা হচ্ছে নদীতে ঘন কুয়াশার কারণে এমন ঘটনা ঘটে থাকতে পারে।

কেএস 

Link copied!