Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

জানুয়ারি ১, ২০২৩, ০৪:৪২ পিএম


নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের চারদিন পর আব্দুল গফুর (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের মধুরামপুর পশ্চিমপাড়ার আবুল হোসেনের ছেলে।

রোববার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৬ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙালীপুর ইউনিয়নের লক্ষণপুর চরকপাড়ার জাহিদুলের পুকুর থেকে পুলিশ লাশ উদ্ধার করে। হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা যায়, আব্দুল গফুর পেশায় একজন ইজিবাইক চালক। স্ত্রীকে নিয়ে পার্শবর্তী কামারপুকুর ইউনিয়নের সিংপাড়ায় ভাড়া বাসায় থাকতো। কিছুদিন থেকে স্ত্রী ও শ্বশুড়ের সাথে বিবাদের কারণে স্ত্রী রাগ করে বাবার বাড়িতে অবস্থান করছিল। এজন্য অটো চালানোও বন্ধ রেখেছিল গফুর।

এমতাবস্থায় গত বুধবার শহরের আদানী মোড় এলাকায় বড় বোনের সাথে দেখা করে বের হওয়ার পর থেকে তার আর কোন হদিস পাওয়া যাচ্ছিলনা। আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য স্থানে খোঁজ খবর করেও তাকে পাওয়া যায়নি। নিখোঁজের চারদিন পর আজ তার লাশ পাওয়া গেলো।

তাকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের। কারণ লাশের সাথে প্যান্টের পকেটে প্রায় দেড় হাজার টাকা, জন্মনিবন্ধন সনদ, মোবাইল সিম অক্ষত আছে। চুরি, ছিনতাই বা দুর্ঘটনায় এই মৃত্যু হয়নি। বরং পরিকল্পিতভাবে মেরে লাশ গুম করতেই পুকুরে ফেলা হয়েছে। পুলিশেরও ধারণা শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জসাইফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষেই প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

কেএস 

Link copied!