Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কুমিল্লায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জানুয়ারি ৩, ২০২৩, ০৭:২১ পিএম


কুমিল্লায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, যুবক নিহত

কুমিল্লা নগরীর মোগলটুলিতে মাদকের টাকা ভাগাভাগি ও আধিপত্য বিস্তার নিয়ে দুই কিশোর গ্রুপের সংঘর্ষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাহাবুব হোসেন মান্না (২৩) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মান্না নগরীর গাংচর চৌধুরীপাড়া সড়কের আব্দুর কাদিরের ছেলে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোরে আশংকাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে মান্নার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত মান্নার সাথে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সোমবার রাতে দু-গ্রুপের মারামারির ঘটনা ঘটে, এক পর্যায়ে বেশ কয়েকজন কিশোর মান্নানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়, এসময় মান্নার সহযোগি মোঃ জহির নামে আরেকজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ভোরে আশংকাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে মান্নার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ৮ জনকে আটক করেন।

কোতোয়ালি মডেল থানার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মোহাম্মদ হানিফ বলেন, দুইটি  গ্রুপের মাঝে মাদকের টাকা ভাগাভাগি এই হত্যাকাণ্ড বলে আমরা ধারণা করছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৮ জনকে আটক করা হয়েছে। এছাড়া নিহত মান্নার বিরুদ্ধে তিনটি মাদক মামলার একটি চাঁদাবাজির মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন বলেন, নিহত ও হত্যাকারীরা সবাই মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। প্রাথমিকভাবে জানা যায় মাদক সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়। এ বিষয়ে পুলিশ মাঠে কাজ করছে।

কেএস

Link copied!