Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গৃহকর্মীর শরীরে গরম পানি ঢেলে দিলেন অধ্যক্ষের স্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জানুয়ারি ৪, ২০২৩, ০৯:৩১ পিএম


গৃহকর্মীর শরীরে গরম পানি ঢেলে দিলেন অধ্যক্ষের স্ত্রী

কুমিল্লায় গৃহকর্মীকে (১২) মারধর করে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পরদিন বুধবার (৪ জানুয়ারি) মামলাটি দায়ের করেছেন ওই গৃহকর্মীর মামা ইব্রাহীম খলিল।

থানার (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ জানিয়েছেন, মামলার বাদী ইব্রাহীম খলিল অধ্যক্ষের স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় ৭টায় কুমিল্লা নগরীর ধর্মপুর ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন পূর্ব দৌলতপুর এলাকার এস আর টি প্যালেসে গৃহকর্মীকে (১২) মারধর করে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেয় তাহমিনা তুহিন। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের স্ত্রী। নির্যাতন সইতে না পেরে ভুক্তভোগী দোতলা থেকে লাফিয়ে আত্মরক্ষা করে। পরে পাশের ভবনের কয়েকজন তাকে উদ্ধার করে ৯৯৯-এ কল দেন। পুলিশ এসে দগ্ধ কিশোরীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যায়। আর ভুক্তভোগীর বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামে।

ভুক্তভোগী গৃহকর্মী জানায়, সাবেক অধ্যক্ষ আবু তাহেরের মেয়ে ফাহমিদা তিমুর ঢাকার বাসা এবং আবু তাহেরের কুমিল্লার বাসায় চার বছর ধরে কাজ করছে সে। কাজে দেরি হলে তাহেরের স্ত্রী ও মেয়ে বেত দিয়ে মারধর করে এবং গরম পানি ঢালে। গত সোমবার গরম পানি ঢেলে পা ঝলসে দেয়। মঙ্গলবারও মারধরের পর গরম পানি ঢালতে গেলে দোতলা থেকে লাফ দেয় সে। এরপর পাশের মেয়েদের হোস্টেলে গিয়ে আশ্রয় নেয়।

কেএস

Link copied!