Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

গোমস্তাপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৩, ০৫:২৫ পিএম


গোমস্তাপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রেনে কাটা পড়ে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) ভোরে রহনপুর-রাজশাহী রেলওয়ে সড়কে কলেজমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ঠাকুর পলশা হাজিনগর গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

রহনপুর রেলওয়ে স্টেশনের সহকারী উপপরিদর্শক (এএসআই) কাওসার আলী ও স্থানীয়রা জানান, শুক্রবার (৬ জানুয়ারি) ভোর ৬টা ২০ মিনিটে রহনপুর রেলস্টেশন থেকে খুলনাগামী মহানন্দা ট্রেনটি ছেড়ে যায়। কিছুদূর যাওয়ার পর রহনপুর কলেজমোড় নামক স্থানে ট্রেনটি পৌঁছালে যুবকটি কাটা পড়ে। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে রেলওয়ে পুলিশ ও গোমস্তাপুর থানায় খবর দেন। পরে তারা  ঘটনাস্থল গিয়ে মরদেহ করেন।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, ঘটনাস্থল রেলওয়ে পুলিশের অধীনে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে ছুটে যায়। সেখানে মোবাইল ফোনসহ নিহতের প্যান্টের পকেট থেকে ম্যানিব্যাগ উদ্ধার করা হয়।

আমনুরা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আতোয়ার রহমান বলেন, লাশের পরিচয় শনাক্ত করা হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়না তদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

টিএইচ

 

Link copied!