Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ওয়েভ ফাউন্ডেশন কর্তৃক চাকুরিচ্যুত

চুয়াডাঙ্গায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

জানুয়ারি ৭, ২০২৩, ০৭:২৯ পিএম


চুয়াডাঙ্গায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

বেসরকারি সাহায্য সংস্থা ওয়েভ ফাউন্ডেশন কর্তৃক সম্প্রতি বেআইনিভাবে সংস্থার বিভিন্ন পর্যায়ের চাকুরিচ্যুত ৫১৪ জন কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে চুয়াডাঙ্গায় মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার সময় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ওয়েভ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মহসিন আলী সংস্থার চাকরি বিধি লঙ্ঘন করে ৬৮ বছর বয়সেও সম্পূর্ণ অনৈতিক ভাবে নির্বাহী পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি নিজের মেয়েকে অনৈতিকতার সকল সীমা লঙ্ঘন করে ৮ ধাপ ডিঙিয়ে সংস্থার উপনির্বাহী পরিচালক-১ হিসাবে নিয়োগ দিয়েছেন। তার ক্ষেত্র প্রস্তুত করতে তিনি বিগত ৩ বছরে ওয়েভ ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের অভিজ্ঞ, মেধাবী ও বিশ্বস্থ ৫১৪ জন কর্মকর্তা ও কর্মচারীকে সম্পূর্ণ অন্যায় ও অনৈতিক এবং অমানবিক ভাবে পূর্ব নোটিশ বাদে যৌক্তিক কারণ ছাড়াই চাকুরিচ্যুত করেছেন।

মানববন্ধনে চাকুরিচ্যুতদের পক্ষে বক্তব্য রাখেন শফিউল ইসলাম রাজু, রকিবুল ইসলাম, শরিফা খাতুন, শিখা রানী, শেফালী খাতুন, সুলতানা খাতুন, জাহাঙ্গীর আলম, তহুরা খাতুন, আনোয়ার হোসেন, সহ অন্যান্যরা। 

পরিশেষে তারা ওয়েভ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মহসিন আলীর কুশপুত্তলিকা দাহ করেন এবং চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে স্বারকলিপি প্রদান করেন।

কেএস 

Link copied!