Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৩, ০৪:৩৭ পিএম


মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

মাগুরার শ্রীপুরে গয়েসপুর ইউনিয়নে মাছ ধরাকে কেন্দ্র করে ধারালো অস্ত্রের আঘাতে মাসুদ শেখ (৩০) নামের এক যুবক খুন হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার গয়েশপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কুশা-ইছাপুর গ্রামে এই মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত মাসুদ শেখ ঐ গ্রামের ভ্যানচালক কাছেদ শেখের একমাত্র সন্তান।

নিহতের স্ত্রী জানান, আমার স্বামী মাসুদ শেখ বাড়ির সামনেই কেনালে মধ্যে মাছের আশ্রায়ের জন্য ডালপালা দিয়েছিল। ঘটনার দিন সেই জায়গায় প্রতিবেশী মনিরুলের ছেলে মাছ ধরতে আসলে আমি নিষেধ করি। এসময় তারা আমার উপর হামলা করে আমাকে কাদার মধ্যে টেনে হেচড়ে মুখ চেপে ধরে রাখে। সন্ধ্যায় এ ঘটনা আমার স্বামীকে জানালে সে  ইয়াছিনের কাছে এ বিষয়ে জানতে চাওয়ায় ইয়াছিন ও তার বাবা মনিরুল, বোন লামিয়া আমার স্বামীকে ধাওয়া দিলে একপর্যায়ে সেই বাড়ির গেটের সামনে এসে পড়ে গেলে ইয়াছিন ও মনিরুল ছুরি দিয়ে এ্যালোপাতাড়ি ভাবে কুপিয়ে তাকে হত্যা করে। আমি আর আমার শাশুড়ি আমার স্বামীকে বাঁচাতে গেলে আমাদের দুজনকে তারা আটকে রাখে।

এ ঘটনায় ইউপি সদস্য সিরাজ মেম্বার জানান, ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে একজনকে নৃশংস ভাবে খুন করা খুবই নেক্কারজনক। ইতি পূর্বেও ইয়াছিন গ্রামে বিভিন্ন অপকর্ম জড়িত থাকার ঘটনা ঘটেছে। সে মাদকাসক্ত ও সব সময় চুরি ও মারামারির সাথে জড়িত থাকে। আমরা গ্রামবাসী এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করছি।

নিহতের পিতা কাছেদ শেখ জানান, পরিকল্পিতভাবে সন্ত্রাসী কায়দায় আমার ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি এই খুনিদের ফাঁসি চাই।

শ্রীপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের আটকের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

কেএস 

Link copied!