Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

সাবেক স্বামীর গোপন অঙ্গ ঝলসে দিয়েছে স্ত্রী, আটক ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১১, ২০২৩, ০৭:১০ পিএম


সাবেক স্বামীর গোপন অঙ্গ ঝলসে দিয়েছে স্ত্রী, আটক ২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাবেক স্বামী মনিরুল ইসলাম রঞ্জু (৪৫) গোপন অঙ্গ ফুটন্ত গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে সাবেক স্ত্রী। সিদ্ধিরগঞ্জের মিজমিজি মৌচাক মাদ্রাসা রোড এলাকাস্থ বায়তুল বারাকা টাওয়ারের সপ্তম তলার একটি ফ্লাটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ‘৯৯৯’ এ ফোন পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়াহাব ঘটনাস্থলে গিয়ে এ ঘটনার সাথে জড়িত সাবেক স্ত্রী রিয়াসহ দুজনকে আটক করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু সোনারগাঁ উপজেলার বাংলা বাজার এলাকার কবির হোসেনের ছেলে।

আটককৃতরা হলেন- ময়মনসিংহ জেলার গফরগাও থানা এলাকার আমিনুল ইসলামের মেয়ে রিয়া (২৮) এবং সোনারগাঁ থানার বারদী এলাকার নুর ইসলামের মেয়ে তানিয়া ওরফে রিপা (১৮)।

এ বিষয়ে ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু জানান, গত দুই বছর আগে রিয়ার সাথে প্রেমের সম্পর্ক হয়। এ পর্যায়ে উভয়কেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন। বিয়ে হওয়ার পরও রঞ্জুর স্ত্রী রিয়া অন্য পুরুষদের সাথে মেলামেশা করতো। পরে গত ৬ মাস আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এর আগেও রিয়ার দুইটা বিয়ে হয়েছিল। এদিকে রিয়া রঞ্জুর উপর প্রতিশোধ নিতে বিভিন্ন কৌশল অবলম্বন করে। এমনকি রিয়া অন্য মেয়ের ফেইসবুক আইডি দিয়ে ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠাতো। কিছুদিন ওই ফেসবুক আইডির মাধ্যমে চ্যাটিং করার পর তাকে তার বাসায় আসতে বলে। ওই সূত্র ধরে সোমবার সন্ধ্যায় তাকে মৌচাক এলাকায় আসতে বলে। তিনি মৌচাক এলাকায় দুই ঘণ্টা অপেক্ষা করার পর রাত ৯ টার দিকে তানিয়া ওরফে রিপা তাকে বাসায় নিয়ে আসে। বাসায় এসে তৃষা এবং জাহিদ নামে আরো দুইজনকে বাসায় দেখতে পায় রঞ্জু। পরে তারা তাকে বিভিন্ন রকমের ফল দিয়ে আপ্যায়ন করে। পাশাপাশি তাকে গরম দুধ খেতে দেয়। দুধ খাওয়ার পরই সাবেক স্বামী রঞ্জু অসচেতন হয়ে যায়। এরমধ্যে তারা গরম ফুটন্ত পানি দিয়ে তার গোপন অঙ্গ জলসে দেয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে তানিয়া ওরফে রিপা তাকে বাসা থেকে নামিয়ে অটো রিকশায় করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গিয়ে সেখান থেকে কৌশলে পালিয়ে আসে। পরবর্তীতে তার সেন্স আসার পর তিনি ‘৯৯৯’ এ ফোন দেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আটককৃত ওই দুই নারীকে থানা হাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

কেএস 
 

Link copied!