Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাগাতিপাড়ায় ভ্রাম্যমন আদালতে জরিমানা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৩, ০৭:৫৮ পিএম


বাগাতিপাড়ায় ভ্রাম্যমন আদালতে জরিমানা

নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয় অভিযান চালিয়ে দুটি প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা করেছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা বিকেলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এর নেতৃত্বে উপজেলার দয়ারামপুর বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই জরিমানা আদায় করা হয়।

মেহেদী হাসান তানভীর এর সত্যতা নিশ্চিত করে বলেন, দয়ারামপুর বাজারে আমদানিকারকের স্টিকারবিহীন কসমেটিকস বিক্রির অপরাধে শামিম কসমেটিকসের মালিক রফিকুজ্জামন কে ৩৭ধারায় ৪ হাজার টাকা ও একই বাজারে অবস্থিত ভাই ভাই মেডিকেলে (ফার্মেসি) ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ সংরক্ষণের অপরাধে মালিক হাফিজুর রহমানের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় দোকান মালিক, কর্মচারী ও উপস্থিত জনসাধারণের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লিফলেট বিতরণ করা সহ সবাইকে সচেতন হওয়ার আহ্বানও জানান তিনি।

অভিযানের সময় কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)‍‍`র বাগাতিপাড়া উপজেলা শাখার জয়েন্ট সেক্রেটারি আল-আফতাব খান সুইট, ক্যাব এর প্রচার সম্পাদক ফজলুর রহমান, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট এসোসিয়েশন বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি আনসার আলী এবং বাগাতিপাড়া মডেল থানার এএসআই মোশারফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!