Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সিলেটে হোটেল কক্ষ থেকে নারীর লাশ উদ্ধার

সিলেট প্রতিনিধি

সিলেট প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২৩, ০৬:০১ পিএম


সিলেটে হোটেল কক্ষ থেকে নারীর লাশ উদ্ধার

সিলেটের দক্ষিণ সুরমায় একটি আবাসিক হোটেল থেকে নিলীমা বেগম লিলি (১৯) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল পৌনে ১১টার দিকে মোমিনখলা এলাকার শাপলা আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

হোটেল কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে। তবে এটি হত্যা না আত্মহত্যা এ ব্যাপারে এখনই নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার বলেন, নিহত লিলি সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে।

ওসি জানান, ওই আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী লিলি। ওর সাথে অনেকদিন হলো ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে জহিরের সঙ্গে যোগাযোগ বা মেলামেশা ছিলো। সকাল ১০টার দিকে কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে গিয়ে পুলিশ ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে। তবে তার শরীরে কোনা আঘাতের চিহ্ন নেই।

কামরুল হাসান তালুকদার আরও বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে হোটেলের পরিচালক জহিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজছে পুলিশ। তদন্তসাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

আরএস

Link copied!