Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

ইউপি কার্যালয় ভাঙচুর

ফরিদপুরে সাবেক-বর্তমান চেয়ারম্যানের দ্বন্ধ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৩, ০৬:৩৭ পিএম


ফরিদপুরে সাবেক-বর্তমান চেয়ারম্যানের দ্বন্ধ

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের ব্যাপক ভাঙচুরের ঘটনা ঘটেছে। সাবেক-বর্তমান চেয়ারম্যানের দ্বন্ধের জের ধরে সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকিরের নেতৃত্বে একদল দুর্বৃত্তকারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভাঙচুর চালায় বলে বর্তমান চেয়ারম্যান আক্তারুজ্জামান তিতাসের অভিযোগ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কৃষ্ণপুরের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকিরের নেতৃত্বে একদল দুর্বৃত্তকারীরা দেশীয় অস্ত্র নিয়ে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, কাচের জানালা, চেয়ার টেবিল, আসবাবপত্র ও ২টি মোটরসাইকেলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করা হয়। দুর্বৃত্তকারীরা ভাঙচুর শেষে সিসি ক্যামেরার ডিভিআর বক্স নিয়ে যায়।

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান তিতাস বলেন, আমার কর্মীদের আমি বলেছি যাতে তারা কোন মারামারিতে না জড়ায়। আমার কর্মীরা নিরব ভূমিকা পালন করেছে। কিন্তু সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকিরের নেতৃত্বে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ব্যাপক ভাঙচুর করা হয়েছে। তার সঠিক বিচার আমি চাই। তারা সরকারি প্রতিষ্ঠান ভাঙচুর করে তাদের ক্ষমতার দাপট দেখাচ্ছে। এরা চিহ্নিত জামাতের লোক, এরা রাজাকার।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকিরের বক্তব্য জানতে তার মোবাইলে বার বার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে কয়েক রাউন্ড গুলি বর্ষন করে হামলাকারীদের ছত্রভঙ্গ করা হয়। ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন অনেকটা স্বাভাবিক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরএস
 

Link copied!