Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯

ডিবি পরিচয়ে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৩, ০৬:৪০ পিএম


ডিবি পরিচয়ে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

ডিবি পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কনফারেন্স কক্ষে প্রেস বিফিং এর মধ্যে দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার গভীর রাতে নারায়ণগঞ্জ জেলার মিজমিজি পঞ্চিমপাড়া এলাকায় খলিল মিয়ার বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃত আসামিরা হলেন, পটুয়াখালী জেলার দশমিনা থানার দৌলতমৃধা গ্রামের মৃত আবুল হাসেম মিয়ার ছেলে মোঃ খলিলুর রহমান মৃধা (৫৫),পটুয়াখালী জেলার কলাপাড়া থানার চাঙ্গাপাশা গ্রামের জলিল আকনের ছেলে জামাল আকন (৩৬), পটুয়াখালী জেলার কলাপাড়া থানার মোজাম্মেল হোসেন হাওলাদারের ছেলে আবু সালেহ হাওলাদার (২৫), নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার খালেক মিয়ার ছেলে বিল্লাল (৩৬), নারায়ণগঞ্জ জেলার মিজমিজি সিদ্ধিরগঞ্জ এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে আবু হানিফ (৩২) ও মিজমিজি  এলাকার কাদের পাটোয়ারীর ছেলে মোঃ ইউসুফ (২৭)।

এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি ডিবি লেখা জেকেট, দুই জোরা হেনকাফ, এক জোরা হেনকাপের চাবি, একটি ওয়ারলেস, একটি কালো খেলনার পিস্তল, একটি আর্মি পোশাকের জেকেট,একটি গাড়ির নাম্বার প্লেট, একটি লোহার চাপাতি ও একটি স্টিলের চাপাতি উদ্ধার করে।

এ বিষয়ে ডিবির এস আই তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিওিত্বে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের ছয় সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

কেএস 

Link copied!