Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

উলিপুরে ৫ ছেলের অবহেলায় বৃদ্ধা মা রাস্তায়

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম প্রতিনিধি:

জানুয়ারি ২৬, ২০২৩, ০৬:২৪ পিএম


উলিপুরে ৫ ছেলের অবহেলায় বৃদ্ধা মা রাস্তায়

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় পাঁচ ছেলের অবহেলায় ৭৫ বছর বয়সী এক বৃদ্ধা মা প্রচন্ড শীতে রাস্তায় কাঁপছিলেন। এরপর ৯৯৯ থেকে ফোন পেয়ে তাকে উদ্ধার করেছে জেলা পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) রাতে উলিপুর উপজেলার হাতিয়া গাবুরজান এলাকায় ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কুড়িগ্রাম জেলা পুলিশ জানায়, উলিপুর হাতিয়া গাবুরজান গ্রামে ৫ ছেলের অবহেলার ৭৫ বছর বয়সী বৃদ্ধা মা এক বৃদ্ধা মা প্রচন্ড শীতে রাস্তায় পড়ে থাকতে দেখে থাকতে দেখে স্থানীয় লোকজন জাতীয় জরুরী সেবা “৯৯৯” নম্বরে ফোন দেয়। 
খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে ঐ বৃদ্ধা মাকে উদ্ধার করে পুলিশ । এরপর উলিপুর থানার পুলিশ নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে তার সন্তানদের ডেকে বিষয়টি তাৎক্ষনিক সমাধান করে । এখন থেকে বৃদ্ধা মা তার মেয়ের জিম্মায় থাকবে এবং তার ৫ ছেলে তার মায়ের ভরনপোষণের অর্থ প্রদান করবেন মর্মে পুলিশের কাছে অঙ্গীকারবদ্ধ হন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আসরাফুজ্জামান বলেন, গতকাল রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে ওই বৃদ্ধা মাকে রাস্তা থেকে উদ্ধার করা হয়। এরপর তার ছেলে-মেয়েদের থানায় ডেকে নিয়ে তাদের বৃদ্ধা মাকে মেয়ের জিম্মায় দেয়া হয়েছে। তার ৫ ছেলে তার মায়ের ভরনপোষণের অর্থ প্রদান করবেন মর্মে পুলিশের কাছে অঙ্গীকারবদ্ধ হন।

আরএস

 

Link copied!