Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ফরিদপুরে ‘আইইবি’ নির্বাচনে সবুর-মঞ্জু প্যানেলের মতবিনিময় সভা

ফরিদপুর প্রতিনিধি 

ফরিদপুর প্রতিনিধি 

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০৭:৩৫ পিএম


ফরিদপুরে ‘আইইবি’ নির্বাচনে সবুর-মঞ্জু প্যানেলের মতবিনিময় সভা

ফরিদপুরে বাংলাদেশের প্রকৌশলীদের জাতীয় পেশাজীবী সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) এর আসন্ন ২০২৩-২০২৪ মেয়াদের নির্বাচনে "বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ" মনোনীত সবুর-মঞ্জু পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুরের এলজিইডি অফিসের সভাকক্ষে এ প্যানেল পরিচিত ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

আইইবি ফরিদপুর কেন্দ্রের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খান এ শামীমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি'র সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর। 

ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের  বিভাগীয় প্রধান ও আইইবি ফরিদপুর কেন্দ্রের সম্পাদক ইঞ্জিনিয়ার রায়হান খান অপুর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, আইবির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট  ইঞ্জিনিয়ার এস,এম মঞ্জুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মো: নুরুজ্জামান। 

আরও উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন শীবলু, সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রনক আহসান, ইঞ্জিনিয়ার আবুল কালাম হাজারী, আইইবি ঢাকা কেন্দ্রের সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, অমিত কুমার চক্রবর্তী, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শহিদুজ্জামান খান প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি'র সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ইঞ্জিনিয়ারদের ন্যায্য দাবি-দাওয়া আদায়ে মহান মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী সবুর-মঞ্জু পরিষদের বিকল্প নাই। তিনি এসময় সকলকে সবুর মঞ্জু প্যানেলে ভোট দেওয়ার আহবান জানান।

আরএস

Link copied!