Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কেন্দুয়ায় পাওনা ১শ টাকা চাওয়ায় যুবককে কুপিয়ে জখম

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৫:৫০ পিএম


কেন্দুয়ায় পাওনা ১শ টাকা চাওয়ায় যুবককে কুপিয়ে জখম

নেত্রকোনার কেন্দুয়ায় ওয়াইফাই বিলের পাওনা ১শ টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে তারেক রহমান ফয়সাল (২৫) নামে এক যুবককে কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন। 

আহত ওই যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে তার বড় ভাই লুৎফর রহমান হৃদয় জানিয়েছেন।

এ ঘটনায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়ে ৭ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

অভিযোগের বরাতে জানা গেছে, কেন্দুয়া উপজেলার নওপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে তারেক রহমান ফয়সাল। নওপাড়া বাজারে তাদের ওয়াইফাই এর ব্যবসা রয়েছে। বাজারের ওয়াইফাই গ্রাহক একই গ্রামের আবুল কাশেমের ছেলে জনি মিয়ার (২৪) কাছে ওয়াইফাই বিলের ১শ টাকা পাওয়া ছিল ফয়সালদের। ওই টাকা চাইলেই তা পরিশোধে তালবাহানা করে আসছিল জনি। 

গত ৩১ ডিসেম্বর বকেয়া টাকা চাইতে গেলে ফয়সালের সাথে জনির কথা কাটাকাটি নিয়ে দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে পরদিন সকালে ফয়সাল ব্যক্তিগত প্রয়োজনে স্থানীয় ইউনিয়ন পরিষদে গেলে পূর্ব থেকে দেশীয় ধারালো অস্ত্রাদি নিয়ে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা করে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় ফয়সালের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। 

পরে গুরুতর আহত ফয়সালকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ফয়সালের বাবা মতিউর রহমান বাদী হয়ে প্রতিপক্ষের আরমান ওরফে আওয়াল (২৪) কে প্রধান আসামী করে ৭ জনের নামোল্লেখ করে গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে কেন্দুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কেন্দুয়া থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. আশরাফুল ইসলাম বলেন, ঘটনাটির তদন্ত চলছে। সিনিয়রদের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএস

Link copied!